মহাকালের মহানায়ক

https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhzx3Rt-GD5WNCgRThZwHzodCAP5b86Rl4RRukghzvIec9RELHkQ9HolO-jYeZ7Dh2uftBiMkdw73bfWX3arqMrv6iS1I64OklveCqkxaFLoXyS-5DRx_hhrkYUg4wCyPmVptElFADRxhw/s1600/Crusade+Gazi+SalahUddin+Asad+Bin+Hafiz.jpg
গাজী সালাহউদ্দিন আইয়ুবী। অসামান্য এক সেনানায়ক। জীবনের অধিকাংশ সম কেটেছে তার ঘোড়ার পিঠে, পাহাড়ে আর মরুভূমিতে, যুদ্ধের মাঠে। আজ থেকে হাজার বছর আগে বিশ্বব্যাপী যে রক্তক্ষয়ী ক্রুসেড শুরু হয়েছিলো সে ক্রুসেডের মোকাবেলা করেছিলেন তিনি। বিচক্ষণ, দুরদর্শী ও কুশলী সমরনায়ক হিসেবে তার খ্যাতি ছড়িয়ে পড়েছিলো বিশ্ব জুড়ে। শত্রু -মিত্র নির্বিশেষে মানুষের জন্য তার দরদ ও মহানুভবতা ছিল কিংবদন্তীতুল্য।



কেবল সশস্ত্র সংঘাত নয়- কুটনৈতিক ও সাংস্কৃতিক সে যুদ্ধ ছিল সর্বপ্লাবী। ইসলামকে পৃথিবীর বুক থেকে মুছে ফেলার চক্রান্তে মেতে উঠেছিলো নাসারারা। একে একে লোমহর্ষক অসংখ্য সংঘাত ও সংঘর্ষে পরাজিত হয়ে বেছে নিয়েছিলো ষড়যন্ত্রের পথ। মুসলিম দেশগুলোতে ছড়িয়ে দিয়েছিলো গুপ্তচর বাহিনী। বেহায়াপনা ও চরিত্র হননের স্রোত বইয়ে দিয়েছিলো মুসলিম দেশগুলোর সর্বত্র। একদিকে সশস্ত্র লড়াই, অন্যদিকে কুটিল সাংস্কৃতিক হামলা - এ দুয়ের মোকাবেলায় রুখে দাঁড়িয়েছিলেন আইয়ুবী। তিনি মোকাবেলা করেছিলেন এমনসব অবিশ্বাস্য ও শ্বাসরুদ্ধকর ঘটনার - মানুষের কল্পনাকেও হার মানায়। ক্রুসেড সিরিজ অবলম্বনে আসাদ বিন হাফিজ রচনা করেছেন গাজী সালাহউদ্দিন আইয়ুবীর সেই বর্ণাঢ্য জীবনকাহিনী নির্ভর অসামান্য উপন্যাস - মহাকালের মহানায়ক।



(বুক কোয়ালিটিঃ আপডেটেড))




 

পেজ-ভিউ

8 comments:

nual420 বলেছেন...

অসংখ্য ধন্যবাদ সত্য কন্ঠ এবং প্রিয় বই়.কম ।
ক্রুসেডের এই বই গুলো আমি অনেক দিন যাবত খুজছিলাম। অবশেষে তা আজ মিলেছে । কিন্তু আমি এই সিরিজের সবগুলো বই কালেক্ট করতে চাই। যদি দয়া করে বলে দিতেন কোথা থেকে সংগ্রহ করতে পারি তবে খুব উপকৃ্ত হতাম।
আর হা স্কানিং কোয়ালিটি আরো ভাল হওয়া প্রয়োজন।

shahzada বলেছেন...

apni porus mone proka sonita phone kora books sogu

Unknown বলেছেন...

এই সিরিজ এর সব গুলো বই পড়ার খুব ইচ্ছা আছে। নেটে অনেক খুঁজেছি পাই নাই। রেয়ার কালেকশন বই গুলো দেওয়ার জন্য সংশ্লিষ্টদের অনেক ধন্যবাদ।

আখতার বলেছেন...

বইয়ের স্ক্যনিং এতো অযত্নকেন? অনেক পৃষ্ঠা ই পড়া যায় না। আমি খুবই হতাশ। এতো কষ্ট করে ডাউনলোড করলাম তারপর যদি দেখি এই অবস্থা! তাও আবার উন্নত কোয়ালিটির 72 মেগাবাইটের বই। অমি খুব কষ্ট পেলাম আপনাদের কাজে। প্লিজ যে কাজই করুণ না কেন কাজের কোয়ালিটির ব্যাপারে কোন আপোষ করবেন না। অনেক ধন্যবাদ।

নিঝুম বলেছেন...

@আখতার, কারন সবার উচিত বইগুলো কিনে পড়া।

Unknown বলেছেন...

2nd part plzzzz upload den

Unknown বলেছেন...

এইখানে তো সম্পূর্ণ টা নেই। পুরো সিরিজ টা পিডিএফ আকারে কোথায় পাওয়া যাবে??

নিঝুম বলেছেন...

বইয়ের স্ক্যানিং কোয়ালিটি ঠিক করা হয়েছে। আর ক্রুসেড সিরিজের সব বইই এখন অনলাইনে পাওয়া যায়। গুগল করলেই পেয়ে যাবেন।

Comment Please

মন্তব্য..

সবিস্তার সূচীপত্র
টেম্পলেট কাষ্টমাইজেশন - তরঙ্গ ইসলাম | তরঙ্গ ইসলাম