সাইমুম ৫৫: ডেথ ভ্যালি

'যখন জানার সব পথ বন্ধ হয়, তখন মানুষের মন কথা বলে উঠে। আর মন বা আত্মা যখন পরিপূর্ণভাবে আল্লাহমুখী হয়ে দাড়ায়, তখন মনের কথা হয় আল্লাহর ইচ্ছার প্রতিধ্বনি। জনাব, আমি আমার মনের কথা মেনে নিয়েছি।' বলল আহমদ মুসা।

'ধন্যবাদ জনাব আহমদ মুসা। আলহামদুলিল্লাহ আপনার কাছে বহু বিষয় শেখার আছে। সত্যই মন কথা বলে। তবে আমাদের মত লোকদের মনের কথায় শয়তানি কথার ভেজালও থাকতে পারে।' নূর ইউসুফ বলল।

'না জনাব, আসলেই যা মন বা আত্মার কথা, সেখানে শয়তান ঢুকতে পারেনা। ওটা আল্লাহর ইচ্ছার জন্যে বরাদ্দ। সেজন্য দেখা যাবে, চোর যখন চুরি করে, তখনও সে ভাবে সে ভালো কাজ করছেনা। কিন্তু জাগতিক নানা যুক্তি তাকে চুরির দিকে ঠেলে দেয়।' বলল আহমদ মুসা।

ডাউনলোড


এইচ থ্রি'র কবল থেকে মুক্তি পেয়েছে আহমদ মুসা। এই মুক্তিটাই আবার সংকট হয়ে দাঁড়িয়েছে আমেরিকান সরকার ও আহমদ মুসার জন্য। আহমদ মুসা সব গোপন তথ্য আমেরিকান সরকারকে জানিয়ে দিলে আমেরিকা অ্যাকশনে আসবে এই ভয়ে এইচ থ্রী সন্ত্রাসীরা আমেরিকার উপর ভয়ঙ্কর গোপন অস্ত্র প্রয়োগের সিদ্ধান্ত নেয়। এই মহাবিপজ্জনক মুহুর্তে শুধুমাত্র আমেরিকাকে বাঁচাতে পারে আবার আহমদ মুসাকে নিখোঁজ হয়ে যেতে হলো।

.... আমেরিকার উপর এ যেন 'মরার উপর খাড়ার ঘা'। চুপসে গেছে আমেরিকান সরকার। এল আমেরিকার উপর তিন দিনের আল্টিমেটাম- তিন দিনের মধ্যে শর্ত মেনে না নিলে গোপন অস্ত্র প্রয়োগ করবে সন্ত্রাসীরা। শর্ত মেনে নিলে আমেরিকা আবার আমেরিকা থাকে না। অন্যদিকে এই ভয়ঙ্কর গোপন অস্ত্র মোকাবিলা করার ক্ষমতা নেই আমেরিকার। সন্ত্রাসীদের অস্ত্র ধ্বংস করাই এখন একমাত্র পথ, কিন্তু সময় কোথায়? পথে নামল আহমদ মুসা। কিন্তু কোথায় ওদের অস্ত্র? শুরু হল আহমদ মুসার জীবনের সবচেয়ে বিপজ্জনক, ঝুকিপূর্ণ ও ভয়ঙ্কর অভিযান। তিল তিল করে অগ্রসর হতে লাগল সে। আল্টিমেটামের মাত্র কয়েক ঘন্টা বাকি, জীবন- মৃত্যুকে মহান আল্লাহর হাতে সপে দিয়ে একাই সামনে এগিয়ে চলেছে আহমদ মুসা। আমেরিকার উপর মহলে তখন চলছে শ্বাসরুদ্ধকর অবস্থা! কি করছে আহমদ মুসা?

..... আহমদ মুসা পারবে কি ওদের গোপন অস্ত্র ধ্বংস করতে? পারবে কি আমেরিকাকে বাঁচাতে? এসব প্রশ্নের জবাবসহ শ্বাসরুদ্ধকর এক কাহিনী নিয়ে হাজির হলো ডেথ ভ্যালি।


কার্টেসীঃ সাইমুম সিরিজ ওয়েব

0 comments:

Comment Please

মন্তব্য..

সবিস্তার সূচীপত্র
টেম্পলেট কাষ্টমাইজেশন - তরঙ্গ ইসলাম | তরঙ্গ ইসলাম